,

বঙ্গবন্ধু ফেলোশিপ পেলেন শেরপুরের সন্তান পার্থ

আলোকিত ডেস্ক : বঙ্গবন্ধু ফেলোশিপ পেয়েছেন শেরপুরের সন্তান জমশেদ আলী মেমোরিয়াল ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক, শেরপুর জেলা কলেজ শিক্ষক ফাউন্ডেশনের সহ সভাপতি পার্থ সারথী কর।

গত ১০ এপ্রিল সকালে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলস কেন্দ্রে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার হাতে ফেলোশিপের চেক তুলে দেন।

পার্থ সারথী কর বর্তমানে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে এগ্রোনমী বিভাগের প্রফেসর ড. রাশেদুর রহমানের তত্ত্বাবধানে পিএইচডি ফেলো হিসাবে গবেষণা করছেন। তার গবেষণার শিরোনাম হচ্ছে‍, ‍Productivity and Economic Profitability of Baby Corn- Legumes Intercropping systems under selected charland of Sherpur District. “তিনি চরাঞ্চলের ইকোসিষ্টেমে টেকসই ও লাভজনক কৃষি কৃষি নিয়ে গবেষণা করছেন।

জনাব পার্থ সারথী কর জানান, তার গবেষণা কার্যক্রম বঙ্গবন্ধু বিজ্ঞান ও প্রযুক্তি ফেলোশিপ ট্রাষ্ট থেকে প্রাপ্ত অর্থায়নে পরিচালিত হয়ে আসছে। তিনি দুর্গানারায়নপুরের স্বর্গীয় শান্তি রঞ্জন কর ও ঝর্না করের একমাত্র ছেলে। তিনি সকলের দোয়া প্রার্থী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2016 allrights reserved to AlokitoSherpur.Com | Desing & Developed BY Popular-IT.Com Server Managed BY PopularServer.Com