,

জেলার সেরা শিক্ষার্থী নকলার মারজিয়াকে সংবর্ধনা

আলোকিত ডেস্ক : জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৯ এ শেরপুর জেলার মাদরাসা শাখার সেরা শিক্ষার্থী নকলা উপজেলার ঐতিহ্যবাহী বানেশ্বরদী ইসলামিয়া দাখিল মাদরাসার অষ্টম শ্রেণির ছাত্রী মারজিয়াকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

মারজিয়া আক্তার মিনা বানেশ্বরদী ইসলামিয়া দাখিল মাদরাসার অষ্টম শ্রেণির শিক্ষার্থী ও বানেশ্বরদী ইউনিয়নের বানেশ্বরদী উত্তর পাড়া এলাকার মেহেদী হাসানের ছোট মেয়ে।

এ উপলক্ষে রোববার বানেশ্বরদী ইসলামিয়া দাখিল মাদরাসা মিলনায়তনে সুপার মো. শহিদুল ইসলামের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ আব্দুর রশিদ। সহকারী শিক্ষক মাহবুব হোসাইন রুপমের সঞ্চালনায় ওই অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মমিনাকান্দা আল আমিন দাখিল মাদরাসার সুপার মোহাম্মদ হযরত আলী, বানেশ্বরদী উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজহারুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক শামীম আহমেদসহ মাদরাসা পরিচালনা পরিষদের সদস্যবৃন্দ, শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার গন্যমান্যরা উপস্থিত ছিলেন।

ওই অনুষ্ঠানে, অর্ধ বার্ষিক পরীক্ষায় প্রথম শ্রেণি থেকে দশম শ্রেণি পর্যন্ত ১ম, ২য় ও ৩য় স্থান অর্জন কারী ৩০ জন মেধাবী শিক্ষার্থীর হাতে শিক্ষা উপকরণ এবং মাদরাসার নিজস্ব অর্থায়নে ইবতেদায়ী শাখার শিক্ষার্থীদের প্রতিমাস জনপ্রতি ১০০ টাকা হারে চার মাসে একত্রে ৪০০ টাকা করে ৪১ জনের মাঝে মোট ১৬ হাজার ৪০০ টাকা বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2016 allrights reserved to AlokitoSherpur.Com | Desing & Developed BY Popular-IT.Com Server Managed BY PopularServer.Com