,

শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও বিতর্ক প্রতিযোগিতা

আলোকিত ডেস্ক : জাতীয় শোক দিবস উপলক্ষে শেরপুরে আলোচনা সভা ও বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। ৯ আগস্ট শুক্রবার সকালে নবারুণ ডিবেটিং ক্লাবের উদ্যোগে ও ডিস্ট্রিক্ট ডিবেট ফেডারেশনের সহযোগিতায় আয়োজিত ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার নুরুল ইসলাম হিরু।

নবারুণ পাবলিক স্কুলের অধ্যক্ষ আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান ও জেলা উদীচীর সভাপতি তপন সারওয়ার। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ‘অ’ প্রকাশনীর সিইও আবু বক্কর সিদ্দিক রাজু, ডিস্ট্রিক্ট ডিবেট ফেডারেশনের সাধারণ সম্পাদক এসএম ইমতিয়াজ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শুভংকর সাহা, শিক্ষক মোস্তাক আহমেদ প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পচাত্তরের ১৫ আগস্ট কালরাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদ সদস্যদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে ১ মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়। আলোচনা শেষে নবারুণ ডিবেটিং ক্লাবের ৪ টি দলের মধ্যে প্রাণবন্ত বিতর্ক অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2016 allrights reserved to AlokitoSherpur.Com | Desing & Developed BY Popular-IT.Com Server Managed BY PopularServer.Com