,

অস্ত্রসহ তিন ডাকাত গ্রেফতার

আলোকিত ডেস্ক : শেরপুর সদর উপজেলার বলায়েরচর ইউনিয়নের খুনুয়া লোহার ব্রীজ থেকে অস্ত্রসহ তিন ডাকাতকে গ্রেফতার করা হয়েছে।

তারা হলো- চরজঙ্গলদি গ্রামের আয়নাল হকের ছেলে রাসেল মিয়া (১৯) একই গ্রামের এনামুল হকের ছেলে রোকনুজ্জামান রোকন (১৯) ও খোরশেদ আলীর ছেলে সজীব মিয়া (২২)। বৃহস্পতিবার রাত ২টার দিকে গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে ওই তিন ডাকাতসহ আরও কয়েকজন ফালা, টোটা, চাইনিস চাকু ও ক্ষুরসহ ডাকাতির প্রস্তুতি নিয়ে লোহার ব্রীজে অবস্থান নেয়। গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি দল ব্রীজ এলাকা ঘিরে ফেলে। পরে ডাকাত দল দৌড়ে পালানোর চেষ্টা করলে তিনজনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৫টি ধারালো ফালা, ১০টি টোটা ( এককাইল্লা) একটি চাইনিস চাকু ও ক্ষুর উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে জেলা গোয়েন্দা শাখা পুলিশের পরিদর্শক মো. মোখলেছুর রহমান বলেন, এ ঘটনায় একটি ডাকাতি মামলা হয়েছে। রিমান্ড চেয়ে তাদের আদালতে সোপর্দ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2016 allrights reserved to AlokitoSherpur.Com | Desing & Developed BY Popular-IT.Com Server Managed BY PopularServer.Com